সুয়ারেজকে নিয়ে ঝুঁকি নিতে চান না বার্সা কোচ

অনেক দিন চোট কাটিয়ে ফেরা লুইস সুয়ারেজকে নিয়ে কোন রকম ঝুঁকি নিতে নারাজ বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন । যার কারনে ট্রাম্প কার্ড সুয়ারেজকে আগামী খেলার একাদশে খেলানো ব্যাপারে এখনও কোন সিদ্ধান্ত নিতে পারেননি।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কাটিয়ে লম্বা বিরতীর পর মঙ্গলবার কাম্প নউয়ে তাদের প্রথম ম্যাচ খেলবে। ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় রাত ২টায়।

জানুয়ারীতে হাটুর অস্ত্রপাচারের পর সুয়ারেজ এই প্রথম মাঠে নামার জন্য প্রস্তুত নিচ্ছেন যদিও কোচ তাকে নিয়ে যথেস্ট সাবধান।

দলের মূল খেলোয়াড় ফিরে আসা স্বস্তির ব্যাপার হলেও সদ্য চোট কাটিয়ে ওঠা উরুগুইয়ান তারকাকে নিয়ে কোন ধরণের বাড়তি ঝুঁকি নিতে চাইছেন না। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে তিনি এমনটি জানিয়েছেন সেতিয়েন।

আগামীকাল লুইস সুয়ারেস শুরুর একাদশে থাকবে কি-না এ ব্যাপারে সিদ্ধান্ত নেইনি, তার সঙ্গে কথা বলতে হবে। আমাদেরকে খুব সতর্ক হতে হবে। চোটের কারণে লম্বা সময় বাইরে থেকে ফেরার পর পেশির চোটে পড়া খুবই স্বাভাবিক

আক্রমণ ভাগে তিনি আপাতত বিশ্বকাপ তারকা গ্রিজম্যানের উপর ভরসা রাখতে চান। গ্রিজম্যান প্রসঙ্গে তিনি বলেন

গ্রিজমান প্রায় সব ম্যাচই খেলেছে। এটা ঠিক, এখন আরও বেশি খেলোয়াড় আছে এবং ম্যাচে সবাইকে ভাগাভাগি করে খেলানো যাবে…গ্রিজমান আক্রমণভাগে মুখ্য ভূমিকা পালন করে যাবে, সে খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

শুরুর দিকের একাদশে কে জায়গা পেল বা পেলনা এটা খুব গুরুত্বপূর্ণ কিছু নয়। তিনি চাইছেন যাতে ঘুরিয়ে ফিরিয়ে সবাইকে খেলানো যায়। ঠাসা সূচিতে খেলোয়াড়রা যাতে পরিশ্রান্ত বা ইনজুরি না হয় সেজন্যই তিনি এই নীতিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন।

এদিকে লিগে এখনও ১০ রাউন্ড বাকি ।লা-লিগায় শিরোপার দৌড়ে থাকা রিয়াল মাদ্রিদ থেকে দুই পয়েন্ট এগিয়ে কাতলানরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *