সাকিবকে সাইফুদ্দিনের চ্যালেঞ্জ

আইসিসির নিষেধজ্ঞার জন্য দীর্ঘ দিন যাবত ক্রিকেটের বাইরে সাকিব আল হাসান এবং সাইফুদ্দিন সর্বশেষ জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নেমেছিলেন। করোনা ইস্যুতে আপাতত ক্রিকেট মাঠে দাপট দেখানো সম্ভব হচ্ছে না তাই ক্রিকেটাররা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের উজ্জীবিত রাখছেন। 

অনলাইনে অনুসারীর সংখ্যা বা খেলার অভিজ্ঞতা দিয়ে বিবেচনা সাকিব আল হাসানের ধারে কাছে আসতে পারবেন না সাইফুদ্দিন। তাতে কি সাকিবকে হারানোর চ্যালেঞ্জ নিয়েই নিলেন। ফেসবুকে নিজের ভক্তদের কাছে দোয়া চাইলেন .

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় বাংলাদেশের এই উঠতি তারকা। দলের অন্য সদস্যদের সাথে প্রায়শই যোগাযোগ করেন। সাকিব এখন আমেরিকায় অবস্থান করছেন। সাইফুদ্দিনের সাথে সাকিবের হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ হয়। 

সাকিবের হোয়াটসঅ্যাপের কথোপকথোনের একটি ছবি শেয়ার করে দিয়ে সাকিবকে ২ ওভারে ২২ রান করার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই বোলার হিসাবে ভালো করছেন আর তাই সাকিব ও জানিয়েছেন কাজটা সহজ হবেনা। তাও তিনি চ্যালেঞ্জটি গ্রহণ করেছেন। 

বার্তায় সাইফুদ্দিন বলেন – ভাই আগেই বলে রাখলাম যদি সবকিছু ঠিক হয়ে যায় আপনার সাথে চ্যালেঞ্জ খেলবো নেটে ২ ওভারে ২২ রানের করতে হবে। বুকিং দিয়ে রাখলাম। তিনি আরও বলেন –

আজকে সাকিব ভাই কে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করবো এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে। মজার বিষয় হলো সাকিব ভাই (Shakib Al Hasan) ও চ্যালেঞ্জ টা গ্রহন করেছে। যদিও সাকিব ভাই এর সমর্থক অনেক বেশি তারপর আমার জন্য দোয়া চাচ্ছি । করোনা পরবর্তি মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ।

যাহোক ভক্তদের অপেক্ষা ছাড়া তেমন কিছু করার নেই।কেবলমাত্র কোবিড-১৯ পরিস্থিতি ভালো হলেই দুই তারকার মধ্যে প্রতিযোগিতা দেখার সুযোগ মিলতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *