৬৪ বছরের সাইক্লিস্টকে গাড়ী চাপা দিয়ে গ্রেফতার শ্রীলংকান ক্রিকেটার কুশল মেন্ডিস

কয়েকদিন যাবত এমনিতেই ফিক্সিং ইস্যুতে টালমাটাল ছিল শ্রীলংকান ক্রিকেট । এর মধ্যে কুশল মেন্ডিসকে গ্রেফতার করা হয়েছে ৬৪ বছর বয়সী সাইক্লিস্টকে গাড়ী দিয়ে চাপা দিয়ে মারার জন্য। আজ হোরেথুডুয়া পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

পাঁচ জুলাই সকালে পানাদুরার শহরতলির কলম্বো শহরটিতে এই ঘটনা ঘটে। সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ওই ব্যক্তি স্থানীয় বাসিন্দা ছিলেন, তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসা চলাকালীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ বিষয়টির তদন্ত চালাচ্ছে এবং মেন্ডিস মদ্য পান করে গাড়ি চালাচ্ছিল কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তাকে রবিবার বা সোমবার ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করা হবে।

২৫ বছর বয়সী এই উদীউমান উইকেটরক্ষক-ব্যাটসম্যান শ্রীলঙ্কার হয়ে ৪৪ টেস্ট এবং ৭৬টি ওয়ানডে খেলেছেন। মেন্ডিস জাতীয় দলের স্কোয়াডের অংশ ছিলেন  এবং লকডাউন শেষ হওয়ার পরে পুনরায় প্রশিক্ষণ শুরু করেছিলেন।

করোনাভাইরাস মহামারী দ্বারা চলমান বিশ্বব্যাপী লকডাউনগুলির কারণে শ্রীলঙ্কার সব ধরণের আন্তর্জাতিক ম্যাচ বাতিল করা হয়েছে। শ্রীলঙ্কায় অভ্যন্তরীণ লকডাউন শিথীল করা হয়েছিল, যা মেন্ডিসকে রাস্তায় নামার অনুমতি দিয়েছে।

এই ঘটনায় ক্রিকেট দুনিয়ায় রীতিমত তুলপাড় শুরু হয়েছে। এখন দেখার বিষয় তদন্তে কি বের হয়ে আসে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *